শনিবার, এপ্রিল ৪, ২০২০

সন্তান ও বিয়ের ঘোষণা জনসন-সাইমন্ডস দম্পতির

  • Abashan
  • ২০২০-০৩-০১ ১০:৪৭:৫৪
image

ক্যারি সাইমন্ডসের সঙ্গে আবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এছাড়া দম্পতিটি সন্তান প্রত্যাশা করছে বলে ঘোষণা দিয়েছেন। ব্রিটেনের স্থানীয় সময় শনিবার (২৯ ফেব্রুয়ারি) ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় ডাউনিং স্ট্রিট থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তবে আর কোনো তথ্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া হয়নি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ক্যারি সাইমন্ডস এক পোস্টে জানান, আপনারা হয়ত জানেন আমরা গত বছরের শেষের দিকে আংটি বদল করেছি। আর এই গ্রীষ্মে আমরা একটি সন্তানের প্রত্যাশা করছি।


জনসন ও সাইমন্ডস প্রথম দম্পতি যারা বিয়ে না করা সত্বেহ ডাউনিং স্ট্রিটে এক সঙ্গে রয়েছেন। আর সাইমন্ডসকে বিয়ে করলে এটি হবে বরিসের তৃতীয় বিয়ে। বর্তমানে ৫৫ বছর বয়সী বরিসের চারটি সন্তান রয়েছে। তবে সব সন্তানই তার দ্বিতীয় ঘরের।

 

৩১ বছর বয়সী সাইমন্ডস একটি সফল রাজনৈতিক জীবন উপভোগ করেছেন। ২০১২ সালে জনসনকে লন্ডনের মেয়র পদে বরিসকে জয়ী করতে সহায়তা করেন তিনি। এছাড়া সাইমন্ডস সবচেয়ে কম বয়সে কনজারভেটিভ পার্টির যোগাযোগ পরিচালক হিসেবে যোগ দিয়েছিলেন।

 

গত বছরের জুলাইয়ে দ্বিতীয়বার প্রধানমন্ত্রীর আসনে অধিষ্ঠিত হন বরিস। প্রধানমন্ত্রীর আসনে অধিষ্ঠিত হয়ে ডাউনিং স্ট্রিটে প্রথম বক্তৃতা দেয়ার সময়ও সাইমন্ডস তার সঙ্গে ছিলেন। এদিকে এই ঘোষণার পর বরিস দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের শুভাকাঙ্ক্ষীরা। সাবেক স্কটিশ কনজারভেটিভ নেতা রুথ ডেভিডসন তাদের প্রথম শুভেচ্ছা জানান। এছাড়া পদত্যাগ করা সাজিদ জাভিদও তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

 

এর আগে ২০১০ সালে ডাউনিং স্ট্রিটে সন্তানের জন্ম দেয় ক্যামেরুন দম্পতি। ওই সময় তাদের ঘরে এক মেয়ে শিশুর জন্ম হয়।


এ জাতীয় আরো খবর