শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

প্লে গার্লকে কাছে পেতে ভালোবাসার পরীক্ষা দিচ্ছেন সেই রাশেদ

  • Abashan
  • ২০২০-০২-১১ ২০:২৯:১০
image

গত ঈদুল আযহায় বৈশাখী টিভিতে প্রচারিত মধ্য রাতের সেবা নাটকের মাধ্যমে ভারইরাল হন রাশেদ সীমান্ত। এ নাটক প্রচারের পরপরই আলোচনার শীর্ষে চলে আসেন তিনি। মিডিয়া প্রচারণাও ছিল চোখে পড়ার মতো। এরপর সম্প্রতি ‘আমার বাবা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেও আলোচিত হন। সেই রাশেদ নাকি এবার এক প্লে গার্লের প্রেমে পড়েছেন। তাকে পাওয়ার জন্য একের পর এক প্রেমের পরীক্ষা দিয়ে চলেছেন তিনি। তবে বাস্তবে নয়, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এমনই গল্পের একটি নাটকে দেখা যাবে রাশেদ সীমান্তকে। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী ও মডেল নাদিয়া আফরিন মিম।


 
টিপু আলমের গল্পে ‘প্লে গার্ল’ নামের নাটকটি পরিচালনা করেছেন রূপক বিন রউফ। সম্প্রতি ঢাকার উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটিতে আনিস চরিত্রে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত ও ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন মিম। নাটকটিতে দেখা যাবে, আনিস ইউনিভার্সিটির ক্রিকেট টিমের অধিনায়ক। অন্যদিকে সুন্দরী ফারিয়া আনিসদের ডিপার্টমেন্টের দুই ব্যাচ জুনিয়র। ফারিয়া একই সাথে অনেক ছেলের সাথে সম্পর্ক বজায় রাখে যা অন্যরা জানে না। যে ছেলেই তার প্রতি কিছুটা দুর্বল হয়ে পড়ে, তাকে সে বিভিন্ন ধরনের কঠিন কঠিন প্রেমের পরীক্ষা নেয়।

 

ক্রিকেট পাগল অনিস একদিন ফারিয়াকে দেখে মুগ্ধ হয়ে যায়। সে সিদ্ধান্ত নেয় যে কোন মূল্যে ফারিয়াকে তার জীবনে চাই। আনিস তার ভালোলাগার বিষয়টি ফারিয়াকে জানায়। ফারিয়া আনিসকে শর্ত দেয় তাকে পেতে হলে পরীক্ষা দিতে হবে আনিসকে। এরপর কী হয়? কি আনিস ফারিয়াকে পায়? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে নাটকটি দেখলে।

 

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বৈশাখী টেলিভিশনে রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটকটি।


এ জাতীয় আরো খবর