মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৮, ২০২০

চট্টগ্রাম রিহ্যাব ফেয়ার শুরু ৬ ফেব্রুয়ারি, স্টল বরাদ্দ সম্পন্ন

  • Abashan
  • ২০২০-০২-০৩ ১২:৪৯:০৮
image

৪ দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ শুরু হচ্ছে ৬ ফেব্রুয়ারি। মেলা উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। চট্টগ্রাম ক্লাবের ফ্যামিলি ডাইনিংয়ে শনিবার রাতে অনুষ্ঠিত স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। অনুষ্ঠানে লটারির মাধ্যমে স্টল বরাদ্দ করা হয় ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের মধ্যে।

 

আগামী ৬ থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানে তথ্য প্রকাশ করা হয়। অনুষ্ঠানে আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, এবারের ফেয়ারে মোট ৫৫টি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান অংশ গ্রহণ করছে। এ প্রথমবারের মতো রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে গোল্ড ষ্পন্সর হিসেবে ২টি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করছে।

 

এছাড়া কো-স্পন্সর হিসেবে ১৮টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, এবারের ফেয়ারকে আমরা অন্য যেকোনো বারের ফেয়ারের তুলনায় অধিক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে করছি।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল তানভীর। রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২০ এর আয়োজক কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান, ইঞ্জিনিয়ার শেখ নিজাম উদ্দিন ও আশিষ রায় চৌধুরী।


এ জাতীয় আরো খবর