শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

অপরিবর্তিত থাকবে দিনের তাপমাত্রা

  • Abashan
  • ২০২০-০১-২৫ ১১:২০:৪১
image

ঢাকাসহ সারা দেশের দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। অর্থাৎ, যেসব অঞ্চলে শৈত্যপ্রাবহ বা স্বাভাবিক শীত রয়েছে, তা অপরিবর্তিতই থাকবে। 

আবহাওয়া অধিদপ্তর বলছে, শনিবার (২৫ জানুয়ারি) দেশের বেশকিছু অঞ্চলের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। আবার কিছু অঞ্চলে শীত থাকলেও শৈত্যপ্রবাহ নেই। আবহাওয়া অফিস আরও জানিয়েছে, আগামী দুইদিনের আবহাওয়ার উল্লেখযোগ্য কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। তার পরের ৫ দিনের শেষের দিকে বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি সম্ভাবনা রয়েছে।

 

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতের আবহাওয়া অফিসের তথ্যানুযায়ী, রংপুর ও ময়মনসিংহ বিভাগসহ টাঙ্গাইল, ফরিদপুর, কিশোরগঞ্জ, শ্রীমঙ্গল, রাজশাহী, পাবনা, নওগাঁ, যশোর ও কুষ্টিয়া অঞ্চল সমূহের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। একই সঙ্গে আজ শনিবার দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

 

শনিবার (২৫ জানুয়ারি) সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টায় ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলা থাকতে পারে এবং আবহাওয়া শুষ্ক থাকবে। এছাড়া পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস বইতে পারে। তবে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।


এ জাতীয় আরো খবর